1. admin@sylheteralap24.com : admin :
  2. kolyrahmankhan@gmail.com : editor : Jillur khan
  3. rimonahmed1993@gmail.com : Rimon Ahmed : Rimon Ahmed
  4. shakilpress2020@gmail.com : Shakil Ahmed : Shakil Ahmed
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

জুড়ীতে বিএসএফ’র গুলীতে নিহত স্বর্ণার পরিবারের পাশে জামায়াত

  • প্রকাশের সময় : সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

সিলেট আলাপ ডেস্ক :জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম বলেছেন, বাংলাদেশে সংখ্যালঘু ও সংখ্যা গুরু বলতে কিছুই নেই। বাংলাদেশে যারাই বসবাস করছেন তারা প্রত্যেকেই এদেশের নাগরিক। ফুটফুটে স্বর্ণাকে সীমান্তে গুলি করে হত্যা করা হলো। কি অপরাধ ছিল তার। একটা স্বাধীন রাষ্ট্রে এরকম হত্যা মুঠেও কাম্য নয়।

তিনি বলেন, সনাতন ধর্মাবলম্বীদের বিভ্রান্ত করতে একটি মহল জামায়াতের বিরুদ্ধে ভুল বুঝিয়েছে। জামায়াত সকল বিপদাপদে আপনাদের পাশে রয়েছে। বিগত দূর্গাপূজায় জামায়াত প্রত্যেক মন্ডপের নেতাদের সাথে বসেছে। সার্বিক সহযোগিতার হাত বাড়িয়েছে। মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খৃষ্টানের ধর্ম যার যার, কিন্তু দেশটা আমাদের সবার।

তিনি সোমবার জুড়ীতে বিএসএফ’র গুলিতে নিহত স্বর্ণা দাশের পরিবার ও কুলাউড়ায় অগ্নিকান্ডে ভস্মীভূত হিন্দু পরিবারের মাঝে পৃথক আর্থিক অনুদান প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সোমবার পৃথক সময়ে দুইটি পরিবারের বাড়ীতে গিয়ে কেন্দ্রীয় জামায়াতের পক্ষ থেকে আর্থিক অনুদান তুলে দেন তিনি।

জুড়ীতে স্বর্ণা দাশের পরিবারকে সমবেদনা ও আর্থিক অনুদান প্রদানকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা আমীর প্রকৌশলী এম শাহেদ আলী, জুড়ী-বড়লেখা সংসদীয় আসনের জামায়াত মনোনিত সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী মাওলানা আমিনুল ইসলাম। এসময় আবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়ে মহানগর আমীরকে জড়িয়ে ধরেন নিহত স্বর্ণা দাশের বাবা।

এদিকে কুলাউড়া উপজেলার ভুকশিমইল ইউনিয়নের জালালপুর গ্রামের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ চারু বাবুর বাড়িতে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। জামায়াত নেতা সাইফুল ইসলাম খানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মৌলভীবাজার জেলা জামায়াতের আমীর প্রকৌশলী এম শাহেদ আলী।

উপস্থিত ছিলেন, কুলাউড়া উপজেলার আমীর আব্দুল হামিদ খান, নায়েবে আমীর মোঃ জাকির হোসেন, বায়তুল মাল সম্পাদক মোঃ শফিক মিয়া, ছাত্রশিবিরের উপজেলা সভাপতি ফয়ছল আহমেদ ও সেক্রেটারি রুহুল আমীন। ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পুলক রায়, খোকন রায়, নিলমনী বিশ্বাস ও অজয় দাশ প্রমুখ।

খবর পেতে সিলেটের আলাপ  লাইক পেইজে ( LIKE ) দিতে ক্লিক করুন

সিলেট আলাপ// হামজা

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © সিলেটের আলাপ ২৪
Theme Customized By Shakil IT Park