1. admin@sylheteralap24.com : admin :
  2. kolyrahmankhan@gmail.com : editor : Jillur khan
  3. rimonahmed1993@gmail.com : Rimon Ahmed : Rimon Ahmed
  4. shakilpress2020@gmail.com : Shakil Ahmed : Shakil Ahmed
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন

গরু চুরি করে পালানোর সময় জনতার হাতে তিন চোর আটক

  • প্রকাশের সময় : রবিবার, ২০ অক্টোবর, ২০২৪

নিউজ ডেস্ক:- গোলাপগঞ্জ উপজেলা ভাদেশ্বর ইউনিয়নে পিকআপ ভ্যানে গরু চুরি করে পালানোর সময় স্থানীয়দের হাতে তিন চোর আটক হয়েছে।

রবিবার (১৮ জুন) ভোরে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের উজান মেহেরপুর গ্রামের সজ্জাদ আলীর গোয়াল ঘর থেক দুটি গরু এই চোর চক্র চুরি করে পিকআপভ্যানে উঠিয়ে নিয়ে যাচ্ছিল।
এ সময় স্থানীয়রা টের পেয়ে ধাওয়া দিয়ে আটক করে টহল পুলিশের হাতে তিন চোরকে সোপর্দ করে।

আটকৃতরা হলেন ভাদেশ্বর ইউনিয়নের দক্ষিণ ভাগ উত্তরগাঁও গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে জাহাঙ্গীর আলম (৩২), ভাদেশ্বর ইউনিয়নের দক্ষিণ ভাগ দক্ষিণগাঁও গ্রামের মৃত হারুন আলীর ছেলে মো: নুর আলম (৩০),ও ভাদেশ্বর পশ্চিম ভাগ গ্রামের খসরু মিয়ার ছেলে ইমন আহমদ (২৩) ।

ভাদেশ্বর উজান মেহেরপুর গ্রামের সজ্জাদ আলী জানান, ভোর রাতে আমার গোয়াল ঘর থেকে দুটি গরু চোরের দল নিয়ে যায়।

ওই গ্রামের লোকজন জানান, গরু চুরির হাত থেকে রেহাই পেতে প্রতিদিন রাতেই বসতঘর ছেড়ে গোয়াল ঘরে ঘুমাতে হচ্ছে আমাদের। রোববার ভোর রাতে তিনজন চোর গরু চুরি করে পিকআপ ভ্যান দিয়ে নেওয়ার সময় স্থানীয়রা টের পেয়ে যায়। এসময় স্থানীয়রা তাদের ধাওয়া দিয়ে আটক করে।

স্থানীয়রা জানান, বেশ কিছু দিন থেকে বাড়ী ঘরে চুরি সহ কৃষকের পুকুরের মাছ চুরি হচ্ছে এই বিষয় নিয়ে আমরা রাত জেগে নিজ নিজ বাড়িঘর পাহাড়া দিতে হচ্ছে।

এ ব্যাপারে থানার গোলাপগঞ্জ মডেল থানার ওসি মীর মোহাম্মদ আব্দুন নাসের বলেন, স্থানীয়রা তিন চোরকে আটক করে থানায় সোপর্দ করেছে। আজ সকালে তাদের সিলেট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া চুরি ঠেকাতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © সিলেটের আলাপ ২৪
Theme Customized By Shakil IT Park